মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:৩৬

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
গৌরনদী থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী গোপালগঞ্জে উদ্ধার, প্রধান আসামি গ্রেফতার

গৌরনদী থেকে অপহৃত এসএসসি পরীক্ষার্থী গোপালগঞ্জে উদ্ধার, প্রধান আসামি গ্রেফতার

dynamic-sidebar

গৌরনদী প্রতিনিধি // এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে বরিশালের গৌরনদী গালর্স স্কুল এ্যা- কলেজের ছাত্রী অপহৃত তাহসিন ইসলাম নাফরিন(১৬)কে গত বৃহস্পতিবার অস্ত্রের মুখে জিম্মি করে মায়ের কাছ থেকে অপহরন করে সন্ত্রাসীরা। গতকাল শনিবার গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কালুরপাড় গ্রামে গৌরনদী মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার ও অপহরনকারী প্রধান আসামি আশিক ফকিরকে গ্রেপ্তার করেছে। এ নিয়ে গতকাল পর্যন্ত গ্রেপ্তার হল দুই আসামি।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন জানান, মুঠোফোনের কললিষ্ট ধরে গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজাহারুল ইসলাম, মো. মুজাহিদুল ইসলামসহ একদল পুলিশ গতকাল শনিবার দুপুর দুইটায় গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার কালুরপাড় গ্রামে প্রধান আসামি আশিক ফকিরের এক বন্ধুর বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের টের পেয়ে আশিক দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেপ্তার করেছে। পরবর্তিতে আশিক ফকিরের দেওয়া স্বীকারাক্তি অনুয়ায়ি আশিকের বন্ধুর একটি ঘর থেকে অপহৃতা এসএসসি পরীক্ষার্থী তাহসিন ইসলাম নাফরিন(১৬)কে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। ওসি আরো জানান, আজ রবিবার অপহৃতাকে আদালতে জবানবন্দি ও ডাক্তারী পরীক্ষার জন্য পাঠানো এবং প্রধান আসামির রিমা- চেয়ে আবেদন করা হবে। অপহৃতা মা লিপিয়া আক্তারের দায়ের করা মামলায় বলা হয়, বৃহস্পতিবার বিজ্ঞান পরীক্ষা শেষে উপজেলার পালরদী মডেল স্কুল এ্যন্ড কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে তাহসিন ইসলাম নাফরিনকে নিয়ে রিকশা যোগে নিজ বাড়ি উপজেলার দক্ষিন চাঁদশী গ্রামে ফেরার পথে দুপুর ২টায় চাঁদশী নামক স্থানে হানিফ হাওলাদারের দোকানের সামনে পৌছলে আশিক ফকিরে নেতৃত্বে পেছন দিক থেকে ৪টি মোটরসাইকেল যোগে ১০/ ১২জন বখাটে যুবককে নিয়ে তাদের বহনকারী রিকসাকে ঘিরে ফেলে অস্ত্রের মুখে জিম্মি করে অপহরন করে মোটরসাইকেলযোগে নিয়ে যায়। অস্ত্র দিয়ে আতংক সৃষ্টি করে জোরপূর্বক টেনে হেচরে মেয়েকে নিয়ে যান সন্ত্রাসীরা। একই উপজেলার কসবা গ্রামের মন্টু ফকিরের পুত্র বখাটে আশিক ফকির(২১) দীর্গদিন যাবত স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে । পরবর্তিতে বিচার দেওয়ায় ক্ষিপ্ত হয়ে মেয়েকে অপহরন করেছে। এর আগে ঘটনার দিন রাতে এজাহারনামীয় আসামি কসবা গ্রামের চাঁদ দেওয়ানের পুত্র প্রিন্স দেওয়ান(২২)কে অপহরনে ব্যবহৃত মটরসাইকেলসহ গ্রেপ্তার করে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net